best counter

আর্জেন্টিনা বিশ্বকাপ জেতার গোপন তথ্য ফাঁস

টিমের নায়ক লিওনাল স্কলোনি

by mirajamin
Rate this post

আর্জেন্টিনা বিশ্বকাপ জেতার গোপন তথ্য ফাঁস..!!

আন্তর্জাতিক ফুটবল খেলা দিয়ে আর্জেন্টিনা বিশ্ব মঞ্চে তাদেরকে তুলে ধেরেছে। আর্জেন্টিনার ফুটবল খেলা হলো তাদের জাতীয় খেলার মতো ভালো বাসেন।আর্জেন্টিনার সবাই ফুটবলকে খুব স্রদ্দা করেন।আর্জেন্টিনা গত ৩৬ বছর আগে দুইবার চ্যাম্পিয়ন হয়েছিল।

লোকের মুখে মধুর বানী সেই দুই বার চ্যাম্পিয়ান হওয়ার পিছেন নাকি একবার হাত দিয়ে গোল করে চ্যাম্পিয়ান হয়েছিল।আর্জেন্টিনা বিশ্বকাপ জয় সম্পর্কে কোন গোপন তথ্য প্রকাশ হয়নি। তবে, বিশ্বকাপ ফুটবল প্রতিযোগিতার অনেক সাধারণ রূপান্তর সম্পর্কে প্রকাশিত হয়। এছাড়াও বিশ্বকাপ জয়ের পুর্নাঙ্গ আর্থিক বিশ্লেষণ ও প্রতিবেদন প্রকাশিত হয়, তবে এগুলো প্রতিষ্ঠিত সূত্র থেকে জানা যায়। সুতরাং, এমন কোন গোপন তথ্য সম্ভবতঃ নেই।

যাই হোক তার পরে একে একে ৩৬ বছর কেটে গেলো এখোন ২০২২ সাল। নতুন বিশ্বকাপ নতুন প্রস্তুতিতে আর্জেন্টিনার এক শক্তিশালী টিম।

আর্জেন্টিনা টিমের নায়ক লিওনাল স্কলোনি যিনি প্রধান কোচের দাইত্ব্য পালোন করেন। আর একজন ছিলেন মহা নায়ক বিশ্বের সর্ব শ্রেষ্ঠ সর্ব সেরা ষোলো কলা পূর্ন করা ফুটবলের এলিয়ান
লিওনেল মেসি।

 আর্জেন্টিনা এই ২০২২ বিশ্বকাপ খেলার জন্য মটেও প্রস্তুত ছিলো না কিন্তু লিওনেল মেসির যে এটাই ছিলো শেষ বিশ্বকাপ তাই লিওনেল মেসি তার ব্যাক্তিগত টাকায় এই বিশ্বকাপ খেলার সিদ্ধান্ত নেন। আর্জেন্টিনাকে মেসি জানান যে এই বিশ্বকাপ আমার জাতীয় দলের শেষ বিশ্বকাপ তাই আমি আমার জীবন দিয়ে হলেও এই বিশ্বকাপ জেতার চেষ্টা করবো।

আর্জেন্টিনাকে আমার শেষ বিশ্বকাপ খেলাটা উপহার দিতে চাই, যদি আমার টিম আমায় সাহস দেয়। তার পরে লিওনেল মেসি তার নিজের মতো করে ২৭ জন খেলোয়াড় বিশিষ্ট একটা টিম নিয়ে কাতারে আসেন। লিওনেল মেসি বলেন এই বিশ্বকাপ আমার শেষ বিশ্বকাপ এই বিশ্বকাপটা আমি আমার দেশের জন্য স্বরণীয় করে রাখতে চাই।

আর্জেন্টিনা বিশ্বকাপ জেতার গোপন তথ্য ফাঁস..!!

আর্জেন্টিনা বিশ্বকাপ জেতার গোপন তথ্য ফাঁস..!!

/ লিওনেল মেসি / ডিমারিয়া ৩/ হিগুইন/ পাওলো দিবালা/ আলভারেজ / ডি পাওল / মার্কুস আকুনে। / রোমেরো / এলিষ্টার ১০/ আগাউরে ১১/ ইমি মার্টিনেজ ইত্যাদি মোট ২৭ জন।

আর এই ২৭ জন প্লেয়ার প্রেস কনফারেন্সে বলেছেন যে, লিওনেল মেসি খেলবে আর্জেন্টিনার জন্য আর আমরা সবাই খেলবো লিওনেল মেসির জন্য। মেসির জন্য আমরা শুধু বিশ্বকাপ নয়, মেসি যদি বলে আমরা মেসির জন্য যুদ্ধে যেতে প্রস্তুত আছি।

এই বলে আর্জেন্টিনা ২০২২ বিশ্বকাপ শুরু করল। আর্জেন্টিনা থেকে কাতারে
আসার আগে লিওনেল মেসি তার টিমের জন্য ৯০০ কেজি গরুর মাংস নিয়ে আসে।যেন কোন প্লেয়ার শারীরিক ভাবে দূর্বল হয়ে না পরে। মানুষিক শান্তির জন্য তো লিওনেল মেসি আছে। আর এই ভাবে তারা তাদের একতা দিয়ে লিওনেল মেসি কে এবং প্রিয়দেশ আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতায় \\\\

লিওনেল মেসি একজন আর্জেন্টিনী ফুটবলার। তিনি এখন প্রফেশনাল একটি ফুটবল ক্লাবের ক্যাপ্টেন হিসেবে পরিচিত। মেসি বর্তমানে পরিচালিত ক্লাব বার্সেলোনা এবং আর্জেন্টিনা জাতীয় ফুটবল দলের সদস্য। তিনি একজন দক্ষ ফুটবলার হিসেবে পরিচিত এবং বিশ্বের সেরা ফুটবলারের মধ্যে গণ্য হিসেবে উল্লেখ করা হয়। মেসি প্রচন্ড গোল স্কোর করার জন্য পরিচিত, একটি রেকর্ড জেড জন্য যে তিনি পুরো বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক গোল স্কোর করেছেন।

বিশ্বকাপ ফুটবল খেলা একটি বিশাল উৎস হিসেবে পরিবেশিত হয় বিভিন্ন দেশের জনগণের জন্য। এই খেলার আয় হলো টিভি সম্প্রচার এবং বিজ্ঞাপন ইত্যাদি থেকে। বিশ্বকাপে অংশ নেওয়ার সাথে সাথে দলগুলো টিভি এবং রেডিও সম্প্রচারের জন্য অনেক টাকা পরিশোধ করে থাকে।হ্যাঁ, বিশ্বকাপ ফুটবল খেলা একটি বিশাল উৎস যা পৃথিবীর বেশ কিছু দেশের মধ্যে খেলা হয়।

আর্জেন্টিনা বিশ্বকাপ জেতার গোপন তথ্য ফাঁস..!!

আর্জেন্টিনা বিশ্বকাপ জেতার গোপন তথ্য ফাঁস..!!

এটি ফিফা (FIFA) এর আয়োজনে চলতি একটি আন্তর্জাতিক ফুটবল প্রতিযোগিতা যেখানে বিভিন্ন দেশের জনপ্রিয় ফুটবল দল অংশ নেয়। বিশ্বকাপ ফুটবল খেলা প্রথম প্রচারিত হয় 1930 সালে উরুগুয়ের মন্টেভিডিও শহরে হয়েছিল। এখন এটি প্রতি চার বছর পর পর আয়োজিত হয় এবং এর সর্বশেষ প্রচারিত সংস্করণ 2018 সালে রাশিয়ায় অনুষ্ঠিত হয়েছিল। বিশ্বকাপ ফুটবল খেলার প্রতিযোগিতার সময় পৃথিবীর হাজার হাজার লাখ মানুষ টেলিভিশন স্ক্রীনে খেলাটি দেখে উত্সাহ ও জীবনদায়ি পান।

বিশ্বকাপের আয় বিভিন্ন উপায়ে বিভিন্ন হতে পারে এবং এটি বছর থেকে বছর পরিবর্তিত হতে পারে। সাধারণত, ফুটবল ফেডারেশন, প্রধান বিজ্ঞাপনকারী প্রতিষ্ঠান এবং টিভি সম্প্রচারক মধ্যে একটি চুক্তি স্বাক্ষর করে বিশ্বকাপে অংশগ্রহণের জন্য আগ্রহ প্রকাশ করে। এই চুক্তি দেশ থেকে দেশে পরিবর্তিত হতে পারে এবং বিভিন্ন উদাহরণের মতো হতে পারে, যেমন বিশ্বকাপ ২০১৮-এ রুশ ফুটবল ফেডারেশনের সঙ্গে কোকাকোলা এবং এমবিসি মধ্যে

“ফুটবল বিশ্বকাপ সমাচার”

You may also like

Leave a Comment

Adblock Detected

Please support us by disabling your AdBlocker extension from your browsers for our website.