best counter

কিলিয়ান এমবাপে লোত্ত্যা সম্পর্কে সকল তথ্য নিম্নরূপ: clean mbappi

কিলিয়ান এমবাপে লোত্ত্যা সম্পর্কে সকল তথ্য নিম্নরূপ:

by mirajamin
Rate this post

কিলিয়ান এমবাপে লোত্ত্যা সম্পর্কে সকল তথ্য নিম্নরূপ: clean mbappi

কিলিয়ান এমবাপ্পে লোত্ত্যা হলেন ফরাসি ফুটবল খেলোয়াড়। তার জন্ম ১৯৯৮ সালের ২০ শে ডিসেম্বর। ফ্রান্সের প্যারিসে তিনি জন্মগ্রহণ করেন। তার উচ্চতা ৫ ফুট ১০ ইঞ্চি। মাঠে তিনি আক্রমণ ভাগের খেলোয়াড় হিসেবে অবস্থান করেন।

কিলিয়ান এমবাপ্পে একটি ট্রেডিং সফটওয়্যার যা ফরেক্স ট্রেডারদের সাথে ট্রেডিং করতে সহায়তা করে। এটি প্রথম হালকা ওয়েব ট্রেডিং প্ল্যাটফর্মের মধ্যে বিন্যাস করা হয়েছিল এবং এটি একটি একমাত্র ওয়েব ট্রেডিং প্ল্যাটফর্ম নয়।

কিলিয়ান এমবাপ্পে ব্যবহারকারীদের একটি পরিষেবা প্রদান করা হয় যা অটোমেটেড ট্রেডিং সফটওয়্যার বা রোবোট হিসেবে পরিচিত। এটি ট্রেডারদের সাথে স্বচ্ছতার উন্নয়ন, পরিষেবা স্বচ্ছতা, ট্রেডিং এর ফেরত প্রদান এবং প্রফিটবিলিটি বাড়ানোর জন্য উপযুক্ত টুল সরবরাহ করে।

কিলিয়ান এমবাপ্পে প্রতিটি ট্রেডারের জন্য প্রযোজ্য নয় এবং ট্রেডারদের নিজেদের প্রয়োজনে এটি ব্যবহার করা উচিত। সাধারণত কিলিয়ান এমবাপ্পে পাওয়া যায় স্ক্রিপ্ট

কিলিয়ান এমবাপ্পে লোত্ত্যা সেন- সা- দনির বন্দিতে শৈশবকাল অতিবাহিত করেন। তার বাবার নাম উইলফ্রিদ; যিনি ক্যামেরুন হতে ফ্রান্সে স্থানান্তরিত হয়েছেন। বর্তমানে তিনি এমবাপের প্রতিনিধি হিসেবে কাজ করেন।

কিলিয়ান এমবাপ্প হল একটি ট্রেডিং সফটওয়্যার, যা ট্রেডারদের ট্রেডিং সহজ করতে সহায়তা করে। লোত্ত্যা সেন একজন ট্রেডার ও ফরেক্স এক্সপার্ট, যিনি ট্রেডিং জগতে অভিজ্ঞ একজন ব্যক্তি। তিনি ফরেক্স সম্পর্কে বিভিন্ন টিউটোরিয়াল এবং কোর্স তৈরি করেছেন, যার মাধ্যমে নতুন ট্রেডারদের ট্রেডিং শিখতে সাহায্য করেছেন।

লোত্ত্যা সেন কিলিয়ান এমবাপ্প এর ব্যবহার করে ট্রেডিং করতে পারেন এবং এর সাথে কাজ করে ট্রেডিং জগতে আরও সফল হতে পারেন। একজন সফল ট্রেডার হিসেবে, লোত্ত্যা সেন বিভিন্ন সমস্যার সমাধান করতে কিলিয়ান এমবাপ্প ব্যবহার করেছেন এবং এর সাথে কাজ করতে পারেন।

কিলিয়ান এমবাপ্প এর মাধ্যমে আপনি বিভিন্ন মার্কেট চার্ট এবং ফরেক্স সম্পর্কে বিভিন্ন পরামর্শ পেতে পারেন। এছাড়াও,

তার ইথার নামে একজন ছোট ভাই রয়েছেন যিনি বর্তমানে পারি সা জির মা অনূর্ধ্ব ১২ দলের হয়ে খেলেন। তার মায়ের নাম ফয়জাল লামারি যিনি আলজেরিও বংশীয় এবং একজন সাবেক হ্যান্ডবল খেলোয়াড়। জিরেস কিম্ব এ কোকোও নামে তার একটি দত্তক নেওয়া ভাই রয়েছে এবং তিনিও একজন পেশাদার ফুটবল খেলোয়াড়।

কিলিয়ান এমবাপ্পে শৈশবে এমবাপে বন্দীর একটি বেসরকারি ক্যাথলিক স্কুলে পড়াশোনা করেছেন যেখানে তাকে মেধাবী শিক্ষার্থী মনে করা হতো। তবে তিনি বেশ উৎশৃংখলও ছিলেন।

তার জার্সি নম্বর সাত। তার বর্তমান দলের নাম পারি সা জিরমা। যুব পর্যায়ে তিনি এসএস বন্দি এর হয়ে খেলেন। আর ২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত তিনি মানাকো দলের হয়ে খেলেন।

কিলিয়ান এমবাপ্প হল একটি ট্রেডিং সফটওয়্যার এবং এর কোন সম্পর্ক নেই জার্সি নম্বর সাত এর সাথে। জার্সি নম্বর সাত হল বাংলাদেশ ক্রিকেট দলের একটি পরিচিত নাম।

তবে কিলিয়ান এমবাপ্পে ট্রেডারদের ট্রেডিং করার জন্য বিভিন্ন পরামর্শ ও পরিসংখ্যান উপলব্ধ করে থাকে। এছাড়াও এটি ট্রেডারদের মার্কেট সম্পর্কে আরও বিস্তারিত জানতে সাহায্য করে এবং এর মাধ্যমে ট্রেডারদের স্ক্যান করা মার্কেট চার্ট এবং টেকনিক্যাল পরিসংখ্যান উপলব্ধ করে থাকে।

সুতরাং কিলিয়ান এমবাপ্পে জার্সি নম্বর সাত সম্পর্কিত কোন তথ্য নেই। তবে ট্রেডারদের জন্য এটি একটি বিশেষজ্ঞ টুল হিসাবে ব্যবহার করা হয়।

কিলিয়ান এমবাপে লোত্ত্যা সম্পর্কে সকল তথ্য নিম্নরূপ: clean mbappi

কিলিয়ান এমবাপে লোত্ত্যা সম্পর্কে সকল তথ্য নিম্নরূপ:

কিলিয়ান এমবাপে লোত্ত্যা সম্পর্কে সকল তথ্য নিম্নরূপ:

কিলিয়ান এমবাপে লোত্ত্যা সম্পর্কে সকল তথ্য নিম্নরূপ: clean mbappi

কিলিয়ান এমবাপ্পে ২০০৪ থেকে ২০০৫ সালের মধ্যে ফরাসির ফুটবল ক্লাব বন্দির যুব পর্যায়ের হয়ে তিনি খেলেন।২০১৪ সালে এমবাপে ফ্রান্স অনূর্ধ্ব ১৭ দলের হয়ে খেলেন।
২০১৭ সালে তিনি ফ্রান্সের হয়ে আন্তর্জাতিক পর্যায়ে অভিষেক করেছেন। ফ্রান্সের জার্সি গায়ে এ পর্যন্ত ৪৮ টি ম্যাচে তিনি ১৭ টি গোল করেছেন।

কিলিয়ান এমবাপ্পে তিনি ফ্রান্সের হয়ে ২০১৮ ফিফা বিশ্বকাপে এবং উয়েফা ইউরো ২০২০ অংশগ্রহণ করেছেন।

পৃথিবী বিখ্যাত ফরাসি ফুটবল খেলোয়াড় এমবাপে সকলের কাছে তাই বেশ জনপ্রিয়।

পৃথিবী বিখ্যাত ফরাসি ফুটবল খেলোয়াড় কিলিয়ান এমবাপ্পে নামটি সুনামভূমি হিসেবে বিশ্বজনপ্রিয় হয়ে উঠেছেন।

কিলিয়ান এমবাপ্পে একটি ফরাসি ফুটবলার আছেন, যার নাম কিলিয়ান এমবাপ্পে। তিনি বর্তমানে ফরাসি ফুটবল দলের একজন নেতা এবং প্রফেশনাল ফুটবলার হিসেবে বিশ্বজনপ্রিয়।

এমবাপ্পের জন্ম ১৯ ডিসেম্বর, ১৯৯৮ সালে হয়েছে এবং তিনি প্যারিসে জন্মগ্রহণ করেছেন। তিনি ফরাসি ফুটবল ক্লাব প্যারিস সেঁট জার্মেন এর জুনিয়র অ্যাকাডেমিতে ফুটবল শুরু করেন। তিনি ২০১৬ সালে মোবাইল ফোন কোম্পানি ওয়ানপ্লাসের ব্র্যান্ড এমবাপ্পের জন্য একটি ব্র্যান্ড এম্যাম্বেসাডর হিসেবে নিয়োগ পেয়ে গেছেন।

এমবাপ্প বিশ্বজনপ্রিয় হওয়ার কারণ তার সফল ফুটবল ক্যারিয়ার এবং ত

আর্জেন্টিনা বিশ্বকাপ জেতার গোপন তথ্য ফাঁস..!!

You may also like

Leave a Comment

Adblock Detected

Please support us by disabling your AdBlocker extension from your browsers for our website.