best counter

মেয়েদের দশটি পছন্দের জিনিস যা আপনার জানা প্রয়োজন

by mirajamin
Rate this post

আমরা অনেকেই ভাবি মেয়েদের শুধুমাত্র দামি জিনিস পছন্দ, মেয়েদের দশটি পছন্দের জিনিস যা আপনার জানা প্রয়োজন। কিন্তু এ ধারণা সম্পূর্ণ ভুল।মেয়েদের পছন্দ অপছন্দ জানার কারণে অনেক ছেলেই কোন মেয়ের প্রিয় হয়ে উঠতে পারে না।এর পেছনে রয়েছে তাদের বোকামি এবং মেয়েদের পছন্দের সম্পর্কে অজ্ঞতা।
তাই আমরা আজকে এমন কিছু জিনিসের নাম জানবো যা সব মেয়েরাই পছন্দ করে। চলুন জেনে নেই জিনিস গুলো কি কি !

মেয়েদের দশটি পছন্দের জিনিস যা আপনার জানা প্রয়োজন

মেয়েদের দশটি পছন্দের জিনিস যা আপনার জানা প্রয়োজন

১. মেয়েদের পছন্দের জিনিস এর মধ্যে শাড়ি থাকে প্রথম তালিকা। এমন কোন মেয়ে নেই যে শাড়ি পড়তে ভালোবাসে না। প্রতিটা মেয়ে ছোটবেলা থেকেই শাড়ি পড়তে খুব ভালোবাসে। এমনকি ছোটবেলায় মেয়েরা মায়ের ওড়না দিয়ে শাড়ি পড়ে খেলা করে।
কিছুটা বড় হওয়ার পর মেয়েদের শাড়ি পরার প্রবণতা আরো বৃদ্ধি পায়।

২. মেয়েদের আরো একটি পছন্দের জিনিস হল চুরি। রঙিন কাচের চুড়ি সব মেয়েদের পছন্দ। বিশেষ করে যারা গ্রামীণ স্টাইলে সাজতে ভালোবাসে, তাদের পছন্দের তালিকায় চুরি অবস্থান করে। এজন্য খুব অল্প টাকার মধ্যে হলেও চুরি গিফট করে আপনি একটি মেয়েকে খুশি করতে পারবেন।

৩. প্রসাধনী দ্রব্যের মধ্যে মেয়েরা পারফিউম জিনিসটা খুব ভালোবাসে। মেয়েরা সুগন্ধ তে খুব আকর্ষিত হয়। মৃদু গন্ধ যুক্ত পারফিউম গুলো মেয়েরা বেশি ভালোবাসে। বেশিরভাগ মেয়ে তীব্র গন্ধযুক্ত পারফিউম পছন্দ করেনা। তাই আপনি আপনার পছন্দের মেয়েটিকে যদি কোন পারফিউম গিফট করতে চান তা অবশ্যই চেক করে নিবেন মৃদু গন্ধ যুক্ত কিনা।

৪. কানের দুল মেয়েদের আরো একটি প্রিয় জিনিস। মেয়েরা সাধারণত জামার সাথে রঙের মিল করে কানের দুল পড়তে ভালবাসে।
এটি হতে পারে সিটি গোল্ডের বা এন্টিকের। অর্থাৎ একটি মেয়ের পছন্দের কানের দুল যে সবসময় সোনার তৈরি বা অধিক মূল্যবান হতে হবে তা নয়।বরং এটি দেখতে সুন্দর এবং জামার রং এর সাথে সাদৃশ্যপূর্ণ হলে মেয়েরা বেশি খুশি হয়।

মেয়েদের দশটি পছন্দের জিনিস যা আপনার জানা প্রয়োজন

মেয়েদের দশটি পছন্দের জিনিস যা আপনার জানা প্রয়োজন

৫. এছাড়া মেয়েদের পছন্দের খাবারের মধ্যে রয়েছে ফুচকা। বলা যায় প্রতিটা মেয়ের সবচেয়ে পছন্দের খাবার হলো ফুচকা। এমন কোন মেয়ে নেই যে ফুচকা পছন্দ করেনা। অলিতে-গলিতে স্কুল-কলেজের সামনে এবং রাস্তার ধারে যেখানেই ফুচকা বিক্রি হোক না কেন সেখানে বেশিরভাগ মেয়েদের ভিড় দেখা যায়। তাই আপনি আপনার পছন্দের মেয়েটিকে সাথে নিয়ে একবার ফুচকা খেতে গেলে সে আপনার উপর খুব খুশি হবে। ফুচকা দামে খুবই কম হলেও তার মেয়েদের খুবই প্রিয়।

৬. চকলেট মেয়েদের অন্যতম প্রধান খাবার। বেশিরভাগ ছেলেরা মেয়েদেরকে আকৃষ্ট করার জন্য চকলেট দিয়ে থাকে।এটি একটি বুদ্ধিমানের কাজ কারণ প্রতিটা মেয়ের কাছে চকলেট খুবই প্রিয় এবং লোভনীয়।
আমাদের দেশের বিভিন্ন ভ্যারাইটির চকলেট পাওয়া যায় যেমন ডেইরি মিল্ক লাভেলো সহ অনেক বড় বড় কোম্পানি অনেক আকর্ষণীয় চকলেট তৈরি করে।তাদের মধ্যে ছোট্ট একটি চকলেট আপনার পছন্দের মেয়েটিকে গিফট করে আপনি তাকে খুশি করতে পারেন।

৬. সবচেয়ে গুরুত্বপূর্ণ যে জিনিসটি মেয়েরা পছন্দ করে তা হল ফুল। মেয়েরা কোমল হৃদয়ের অধিকারী। এজন্য তাদের কাছে ফুল অত্যন্ত প্রিয় একটি জিনিস।হঠাৎ মন খারাপ হওয়ার পর তাদেরকে যদি কেউ ফুল উপহার দেয় তৎক্ষণাৎ তাদের মন ভালো হয়ে যায়। মেয়েদেরকে ফুলের সাথে তুলনা করা হয় কারণ তারাও ফুলের মত কোমল এবং আকর্ষণীয়।

৭. মেয়েদের আরও একটি পছন্দের জিনিস হল আইসক্রিম। বেশিরভাগ মেয়েরা বাইরের খাবার খেতে ভালোবাসে। আইসক্রিম সবার কাছে প্রিয় হলেও মেয়েদের কাছে এটি বিশেষ প্রিয় জিনিস। কারণ এটি খেতে অত্যন্ত সুস্বাদু এবং ঠান্ডা। আইসক্রিম ও দামে খুব বেশি নয় যা খুব সহজেই আপনি একটি মেয়েকে গিফট করতে পারেন।

মেয়েদের দশটি পছন্দের জিনিস যা আপনার জানা প্রয়োজন

মেয়েদের দশটি পছন্দের জিনিস যা আপনার জানা প্রয়োজন

৯. মেয়েদের পছন্দের খাবারের মধ্যে টক খাবার প্রধান ভূমিকা পালন করে। টক খাবারের মধ্যে রয়েছে তেতুল, জলপাই, কাঁচাআম, আমলকি, বরই ইত্যাদি সব রকম টক ফল মেয়েরা পছন্দ করে। তাদের পছন্দের তালিকায় টক ফল প্রধান। এমন কোন মেয়ে নেই যে তেঁতুল খেতে ভালোবাসে না। জিভে জল আনা ফুল গুলো প্রতিটা মেয়ের কাছে খুবই প্রিয়। এছাড়া এই সকল প্রকার দিয়ে তৈরি আচার মেয়েরা খুব ভালোবাসে।

১০. মেয়েদের একটি প্রিয় জিনিস হলো নুপুর। অনেক মেয়েকেই নুপুর পড়তে দেখা যায়। সব মেয়েরা নুপুর না পড়লেও নুপুর জিনিসটি প্রতিটা মেয়ের কাছে একটি প্রিয় জিনিস। একসময় আমাদের দেশের প্রায় সব মেয়েরাই নূপুর পড়তো। তাদের নুপুরের আওয়াজ এর মুখরিত থাকতো পরিবেশ। তবে এখন নূপুর পরার প্রবণতা কমে গেলেও জিনিসটি সব মেয়ের কাছে প্রিয় ও আকর্ষণীয়।

সর্বোপরি, মেয়েরা কোমল হৃদয়ের অধিকারী। তাদের পছন্দের জিনিসগুলো সব সময় যে দামি হতে হবে এমন কোন কথা নেই। অল্প কিছু অর্থ খরচ করেই আপনি একটি মেয়েকে খুশি করতে পারেন। মেয়েদের পছন্দের জিনিসগুলো খুব বেশি ব্যয়বহুল হয় না। ব্যয়বহুল না হলেও তাতে লুকিয়ে থাকে মেয়েদের খুশি। তাই একটি মেয়েকে খুশি করতে হলে আপনার এ ধরনের জিনিস গুলো সম্পর্কে ধারণা থাকা খুব জরুরী। জিনিস গুলো সম্পর্কে জানবেন এবং আপনিও আপনার জীবনের প্রিয় মানুষটিকে খুশি করতে সক্ষম হবেন।

আরো জানতে  বিজ্ঞানের তাক লাগিয়ে দেওয়া ১০ টি আবিষ্কার

You may also like

Leave a Comment

Adblock Detected

Please support us by disabling your AdBlocker extension from your browsers for our website.