best counter

ইভা লোভিয়া এর জিবনী

by mirajamin
5/5 - (1 vote)
একজন বিখ্যাত প্রাক্তন মার্কিন অশ্লীল অভিনেত্রী হলেন ইভা লোভিয়া( Eva Lovia)।১৯ মে ,১৯৮৯ সালে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরের আপন স্টেটে ইভা লোভিয়া( Eva Lovia) জন্মগ্রহণ করেন। মরশুম ডিজিটাল প্লেগ্রাউন্ড এর জিপি স্টার জয়ের পাশাপাশি দ্বিতীয় মরশুমের হোস্টিং এর জন্য ইভা লোভিয়া( Eva Lovia)পরিচিত। ইভা লোভিয়া( Eva Lovia)একজন প্রাক্তন অশ্লীল অভিনেত্রী। শিক্ষাগত যোগ্যতা তার শুধুমাত্র মনোবিজ্ঞানের স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি
ইভা লোভিয়া এর জিবনী

ইভা লোভিয়া

ইভা লোভিয়া( Eva Lovia) বড় হয়েছেন আপনস্টেট শহরে ,নিউ ইয়র্কে। প্রাপ্তবয়স্ক শিল্পের ঢোকার আগে ইভা লোভিয়া( Eva Lovia) রেস্টুরেন্ট চেইন হুটার্স এ কাজ করেছেন। ইভা লোভিয়া( Eva Lovia) ক্যারিয়ার শুরু হয় একচেটিয়া গার্ল গার্ল দৃশ্য দিয়ে। ২০১৫ সালে ইভা লোভিয়া( Eva Lovia)এবং জনি সিন্স কে পছন্দ করা হয়েছিল পর্নোগ্রাফির জন্য। মহাকাশে প্রথম পর্ণ দৃশ্য ধারণ করার জন্য তাকে নির্বাচন করা হয়েছিল ইভা লোভিয়া( Eva Lovia)। সহ-অভিনেতা মিক ব্লু এর সাথে কাল প্রথম বয় গার্ল দৃশ্য ছিল রিয়ালিটি কিংস এর হয়ে। ইভা লোভিয়া( Eva Lovia)ডিজিটাল প্লেগ্রাউন্ড এর একচেটিয়া চুক্তির আওতায় ছিলেন। ২০১৬ সালে ইভা লোভিয়া( Eva Lovia) তার নিজস্ব সাইট তৈরি করেন।
ইভা লোভিয়া এর জিবনী

ইভা লোভিয়া

ইভা লোভিয়া( Eva Lovia) হাসলারেও হাজির হয়েছেন। ইন্টারনেট অ্যাডাল্ট ফিল্ম এ তার যথেষ্ট অবদান রয়েছে। মার্কিন যুক্তরাষ্ট্রের পর্নোগ্রাফি সম্পর্কিত তথ্যগুলো মূলত তাকে ঘিরেই। স্টুডিও পরিবেশক এবং অশ্লীল চলচ্চিত্র গুলি প্রধানত ইভা লোভিয়া( Eva Lovia)পালন করে থাকেন। প্রাপ্তবয়স্ক সাইটের ডেটাবেজে ইভা লোভিয়া( Eva Lovia) অনেক কাজ করেছেন। ডার্টি ডোজেন ১২ সবচেয়ে জনপ্রিয় অ্যাডাল্ট এন্টারটেইনমেন্ট। এটি মূলত ইভা লোভিয়া( Eva Lovia) অভিনীত। তিনি বর্তমানে উত্তর ক্যারোলিনার উইলমিংটন শহরে বসবাস করেন। জয় এর অংশ হিসেবে ইভা লোভিয়া( Eva Lovia) টোরি ব্ল্যাক, যুয়ানা এঞ্জেল, লিসা আনা, জেনা জেমসন, এবং তেরা পেট্রিক এর সাথে একটি ফ্লাসলাইট গার্ল হিসেবে নিজের নাম লিখিয়েছিলেন।
ইভা লোভিয়া এর জিবনীইভা লোভিয়া এর জিবনী

ইভা লোভিয়া

তবে জানা যায় ইভা লোভিয়া( Eva Lovia)জীবনের প্রথমার্ধে এতটা নিচে চরিত্রে অভিনয় করেননি। জীবনের প্রথম অংশের তিনি মূলত পড়াশোনায় মনোনিবেশ করেছিলেন। তিনি মনোবিজ্ঞানের স্নাতক পাশ করেছেন। পরবর্তীতে পর্নোগ্রাফির বিপুল আকর্ষণ এবং জনপ্রিয়তার কারণে ইভা লোভিয়া( Eva Lovia) অভিনয় জগতে পা রাখেন। সেই সাথে ব্যাপক রোমাঞ্চকর সেক্স ভিডিও এবং পর্নোগ্রাফি করে জনপ্রিয়তা অর্জন করেন। আমাদের যুবসমাজের পর্নোগ্রাফির প্রতি খুবই আকর্ষিত হয়। দেখা যায় ফেসবুক টুইটার অথবা ইউটিউবে ভাইরাল হওয়া ভিডিও গুলোর মধ্যে পর্ন ভিডিও গুলোর ভিউ সবচেয়ে বেশি হয়। এর কারণ হলো বর্তমান যুব সমাজের লোভ-লালসা এবং যৌন অতৃপ্তি। এর ফলে বেশীরভাগ চলচ্চিত্র নায়ক নায়িকার পর্নোগ্রাফির পথকে বেছে নেন।
ইভা লোভিয়া এর জিবনী

ইভা লোভিয়া

প্রাপ্তবয়স্ক শিল্পের ঢোকার আগে ইভা লোভিয়া( Eva Lovia) হোটেলে কাজ করেছেন। অর্থাৎ আমাদের মত স্বাভাবিক জীবনে অভ্যস্ত ছিলেন তিনি। শুধুমাত্র জনপ্রিয়তা পাওয়ার জন্য এই পথ বেছে নিয়েছেন। পর্নোগ্রাফি ভিডিওগুলো করে তিনি প্রচুর টাকা আয় করেছেন। বর্তমান জীবনেও তিনি একই পথ ধরে এগোচ্ছেন। তার মতে অর্থ আয় করার এবং জনপ্রিয়তা পাওয়ার জন্য যেকোনো পথ বেছে নেওয়া সম্ভব। সেটা ধর্মীয় দৃষ্টিতে বেআইনি হলেও তিনি তা পরোয়া করেন না। কিছু অশ্লীল ভিডিও করে তিনি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন ফলে বিভিন্ন ধরনের পুরস্কারে ভূষিত করা হয়েছে তাকে। দেহের সংগঠনের দ্বারা খুব কম সময়ই মানুষের দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি। ডিজিটাল প্লেগ্রাউন্ডে তার অবদান অনেক। অভিনয়ের এ আশ্চর্য ক্ষমতা অব্যাহত রেখে এই জীবনে এগিয়ে যাবেন বলে জানিয়েছেন ইভা লোভিয়া( Eva Lovia)

You may also like

Leave a Comment

Adblock Detected

Please support us by disabling your AdBlocker extension from your browsers for our website.