best counter

সেদিন রাতে কি হয়েছিলো পরিমনির সাথে..?(ভিডিও সহ)

by mirajamin
Rate this post

সেদিন রাতে কি হয়েছিলো পরিমনির সাথে..?

      পরি মনি, শুনামাত্রই মানুষ যেনো খবর পাওয়ার জন্য উদগ্রীব হয়ে থাকে। আর এই পরি মনিই আজ ফেসবুক ,ইনস্টাগ্রাম এবং বিভিন্ন ওয়েবসাইটে ভাইরাল হয়েছেন তার কীর্তি দ্বারা। ইন্টারনেটে আজ তাকে নিয়ে খবরের শেষ নেই। চলুন জেনে নেই কে এই পরি মনি, কেনই বা তিনি এত ভাইরাল।
        পরীমনি গ্রামের একজন সাধারণ মেয়ে। অভিনয়ের হাত ধরে শহরে এসেছিলেন তিনি। খুব অল্প সময়ে এই সুন্দর অভিনয়ের মাধ্যমে খ্যাতি অর্জন করেন। কেন উল্লেখযোগ্য অনেক সিনেমার জন্য বিভিন্ন পুরস্কারে ভূষিত হয়েছেন তিনি। কিন্তু সম্প্রতি তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ আনা হয়েছে। এবং তার জন্য তিনি নিজেই দায়ী। এমনকি মদ্যপান এবং অন্যান্য খারাপ কাজের সঙ্গে জড়িত আছেন তিনি বলে জানা গেছে। রবিবার রাতে বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমণির ফেসবুক পোস্ট নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়ায়। পরীমণির অভিযোগ পুলিশে অভিযোগ জানানোর চেষ্টা করলেও কোনও ফল পাননি তিনি।
mohajagotik.com/en

www.mohajagotik.com

     হতাশ হয়ে প্রধামন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে ফেসবুকের দেওয়ালে খোলা চিঠি লেখেন পরীমণি। যদিও সেই চিঠিতে অভিযুক্তের নাম প্রকাশ্যে আনেননি নায়িকা। ফেসবুক পোস্টে পরীমনি লেখেন- ‘আমি শারীরিক নির্যাতনের শিকার হয়েছি। আমাকে রেপ এবং হত্যা করার চেষ্টা করা হয়েছে। আমি এর বিচার চাই।’ নিমেষেই পরীমণির এই ফেসবুক পোস্ট আগুনের মতো ছড়িয়ে পড়ে। অভিনেত্রী পরিষ্কার জানান, বারবার পুলিশে অভিযোগ জানানোর চেষ্টা সত্ত্বেও কেউ তাঁর অভিযোগ পর্যন্ত জমা নিচ্ছে না। চারদিন ধরে থানা (বনানী থানা) তাঁকে ঘোরাচ্ছে, কিন্তু অভিযোগ গ্রহণ করছে না। নিরুপায় হয়ে প্রধানমন্ত্রীকে খোলা চিঠি লিখছেন তিনি। চিঠিতে তাঁর সাফ বয়ান, ‘আমি মেয়ে, আমি নায়িকা, তার আগে আমি মানুষ।
     আমি চুপ করে থাকতে পারি না। আজ আমার সাথে যা হয়েছে তা যদি আমি কেবল মেয়ে বলে, লোকে কী বলবে এই গিলানো বাক্য মেনে নিয়ে চুপ হয়ে যাই, তাহলে অনেকের মতো (যাদের অনেক নাম এক্ষুণি মনে পরে গেল) তাদের মতো আমিও কেবল তাদের দল ভারী করতে চলেছি হয়তো’। এরপর রাতেই নিজের বাড়িতে সংবাদিক বৈঠক ডাকেন পরীমণি এবং সেখানে অভিযুক্তদের নাম-পরিচয় ফাঁস করেন এই জনপ্রিয় নায়িকা। পাশাপাশি কোথায়, কীভাবে এই ঘটনা তাঁর সঙ্গে ঘটেছে তাও জানান অভিনেত্রী। নায়িকা জানান, ঘটনার মূল দোষী (অভিযুক্ত) নাসির ইউ মাহমুদ নামে এক ব্যক্তি। উত্তরা বোট ক্লাব নামে এক ক্লাবের প্রাক্তন সভাপতি তিনি। পেশায় ব্যবসায়ী। ঘটনার দিন (গত বুধবার) রাত ১২টার পর পরিচিতজনদের নিয়ে ওই ক্লাবে গিয়েছিলেন পরীমনি। সেদিন চারজন মদ্যপ ব্যক্তি পরীমনিকে শারীরিক নির্যাতন করে, চড়-থাপ্পড় পর্যন্ত মারেন। এরপর নেশার জাতীয় কিছু খাইয়ে ধর্ষণের চেষ্টাও করা হয় বলে অভিযোগ জানান নায়িকা। এরপর সাংবাদিক বৈঠকের মাঝেই অসুস্থ হয়ে পড়েন নায়িকা, এবং কোনও প্রশ্নের জবাব দেননি তিনি। তবে পরীমণির ফেসবুক পোস্ট ও সাংবাদিক বৈঠক ঘিরে হইচই ওপার বাংলায়।
     পরীমণির স্ট্যাটাস সম্পর্কে পুলিশ সদরদফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি-মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স) মোহম্মদ সোহেল রানা জানিয়েছেন, ‘তিনি অবশ্যই ন্যায়বিচার পাবেন। আমরা তার ন্যায়বিচারের জন্য কাজ করব।’ এদিন প্রধানমন্ত্রীকে মায়ের সঙ্গে তুলনা করে পরীমণি ফেসবুক পোস্টে লিখেছেন- ‘আমার আপনাকে দরকার মা। আমার এখন বেঁচে থাকার জন্য আপনাকে দরকার মা। মা আমি বাচঁতে চাই। আমাকে বাঁচিয়ে নাও মা।” পুলিশ তার বাড়িতে তল্লাশি চালিয়ে বিভিন্ন মাদক দ্রব্য খুঁজে পায়। এদিকে পরীমণির বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ আনা হয়। সম্প্রতি বিভিন্ন ঘটনার কারণে কিছু দিন কারাবাস করতে হয় পরীমনিকে। এতকিছুর পরেও দিব্যি সুখেই আছেন বলে জানিয়েছেন তিনি। তাকে নিয়ে ইন্টারনেট জগতের হাস্যরসাত্মক কথার শেষ নেই। মোটকথা নিজের কি দিন তারা আজ সবার মুখে মুখে পরি মনি

You may also like

Leave a Comment

Adblock Detected

Please support us by disabling your AdBlocker extension from your browsers for our website.