সানি লিওন

by Md Limon

সানি লিওন

পশ্চিমবঙ্গের একটি জনপ্রিয় চরিত্র সানি লিওন। তার চলচ্চিত্র অবদান সবার মুখে মুখে। তার ভালো নাম করণজিৎ কৌর ভোহরা। তবে এত পরিচিত অভিনেত্রীর শৈশব ও পরিবার সম্পর্কে জেনে রাখা দরকার। সানি লিওন ১৯৮১ সালের 13 ই মে কানাডার অন্টারিও শহরে জন্মগ্রহণ করেন। উচ্চতা 5 ফুট 7 ইঞ্চি। ভারতীয় ফিল্ম এবং ইন্ডাস্ট্রীতে তিনি একজন নামকরা অভিনেত্রী হিসেবে কাজ করছেন।

মূলত সানি লিওন একজন পর্নস্টার হিসেবে খ্যাত। একাধারে তিনি আমেরিকা এবং কানাডার নাগরিক। ড্যানিয়েল ওয়েবার এর সাথে সানি লিওন বিয়ে হয় 2011 সালে। সানি লিওন বর্তমানে মহারাষ্ট্রের মুম্বাই শহরে বসবাস করেন। সানি লিওন পশু পাখির প্রতি খুবই দয়া পূর্ণ মনোভাব পোষণ করেন। কুকুরের চিকিৎসার অর্থ জোগাড় করতে সানি লিওন পেটা ক্যাম্পেইন চালান। বিভিন্ন সময়ে বিভিন্ন সিনেমায় অভিনয় করেন সানি লিওন। তেরা ইন্তেজার, জ্যাকপট , এক পেহেলি লীলা ,রাগিনী ইত্যাদি বহু চলচ্চিত্রেসানি লিওন নায়িকা হিসেবে অভিনয় করেছেন।সানি লিওনি এর জীবনের অজানা রহস্য

সানি লিওন চেহারা এবং শারীরিক গঠন যে কোন মানুষকে আকৃষ্ট করে। এবং এ রুপ কাজে লাগিয়ে সানি লিওন জীবনে বহু অর্থ আয় করেছেন। সানি লিওন পরিবার ছিল শিখ। তার বয়স যখন 13 বছর তখন তিনি পরিবারসহ মিশিগান এ স্থানান্তরিত হন। তার দাদার ইচ্ছা ছিল তার পরিবারসহ একসাথে থাকুক। তাই পরবর্তীতে ক্যালিফোর্নিয়ায় এক বছর পর তারা স্থানান্তরিত হয়। সানিলিওন কোন পাবলিক স্কুলে পড়েন নি কারণ তার বাবা-মা চিন্তা করেছিল পাবলিক স্কুলে তাদের মেয়ে সুরক্ষিত নয়। সানি লিওন আমেরিকার ক্যান্সার সমিতির জন্য অর্থ সংগ্রহ করেছিলেন।

এ পর্যন্ত 56 টি চলচ্চিত্রে সানি লিওন অভিনেত্রী। এবং 59 টি চলচ্চিত্রে তিনি পরিচালক। তিনি বেশ কয়েকটি স্বাধীন মূল ধারার চলচ্চিত্র এবং টেলিভিশন চরিত্রে অভিনয় করেছেন। 2012 সালে সানি লিওন পূজা ভাটের জেমস টু নামক যৌনবেদনাময়ী চলচ্চিত্র প্রকাশের মাধ্যমে বলিউড জগতে খ্যাতি অর্জন করেন। বর্তমানে তার অভিনীত চলচ্চিত্রগুলো খুবই জনপ্রিয়। ফেসবুক টুইটার এবং অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে সানি লিওন নামে একটি নির্দিষ্ট সীমার বাইরে সার্চ লিস্ট পাওয়া যায়। সার্চ লিস্টে সীমা অতিক্রম করার কারণে তাকে পুরস্কৃত করা হয়। কারণ,তার সৌন্দর্য শারীরিক গঠন এবং অভিনয় মানুষকে তার প্রতি আকৃষ্ট করেছে এবং তাকে সবার মধ্যে লোভনীয় করে তুলেছে।সান লিওনি এর জীবনের অজানা রহস্য

সানি লিওন অভিনীত চলচ্চিত্র এবং পর্নোগ্রাফি গুলো অতিরিক্ত ভিউ হওয়ার কারণে, বিভিন্ন চলচ্চিত্র সমিতি তার দিকে এগিয়ে এসেছে। তাকে বিভিন্ন চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ করে দিয়েছে। বর্তমানে সানি লিওন হিন্দি চলচ্চিত্রের কাজ করেন। এছাড়া পর্নোগ্রাফি এবং বিভিন্ন যৌন লালসাময় কাজে তিনি সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়েছেন। কেননা পৃথিবীতে এসকল ভিডিও সবথেকে বেশি ভিউ হয়। সব মিলিয়ে আজ যুব সমাজের মধ্যমনী হয়ে উঠেছেন সানি লিওন।তার অভিনয়, কথা বলার ধরণ ,রূপ এবং শারীরিক গঠনের মাধ্যমে তিনি জনপ্রিয়তা পেয়েছেন। জনগণের সেরা পেতে থাকলে তিনি জীবনে এভাবেই এগিয়ে যাবেন বলে জানিয়েছেন। তুমি চলচ্চিত্র অভিনয় এবং অন্যান্য কীর্তি সবসময় অমর হয়ে থাকবে এবং নতুন উদ্যোমে তিনি জীবনে এগিয়ে যাবেন বলে জানিয়েছেন।

স্ত্রী কে খুশি রাখতে আপনাকে যা করতে হবে

You may also like

1 comment

সানি - Noonokorean March 10, 2023 - 5:31 am

[…] বেগম লেখালেখির যাত্রাxa0…”a’, ‘ 30 Nov 2021 — সানি লিওন ১৯৮১ সালের 13 ই মে […]

Reply

Leave a Comment