আর্জেন্টিনা বিশ্বকাপ জেতার গোপন তথ্য ফাঁস

টিমের নায়ক লিওনাল স্কলোনি

by Md Limon
আর্জেন্টিনা বিশ্বকাপ জেতার গোপন তথ্য ফাঁস..!!

আর্জেন্টিনা বিশ্বকাপ জেতার গোপন তথ্য ফাঁস..!!

আন্তর্জাতিক ফুটবল খেলা দিয়ে আর্জেন্টিনা বিশ্ব মঞ্চে তাদেরকে তুলে ধেরেছে। আর্জেন্টিনার ফুটবল খেলা হলো তাদের জাতীয় খেলার মতো ভালো বাসেন।আর্জেন্টিনার সবাই ফুটবলকে খুব স্রদ্দা করেন।আর্জেন্টিনা গত ৩৬ বছর আগে দুইবার চ্যাম্পিয়ন হয়েছিল। লোকের মুখে মধুর বানী সেই দুই বার চ্যাম্পিয়ান হওয়ার পিছেন নাকি একবার হাত দিয়ে গোল করে চ্যাম্পিয়ান হয়েছিল।

যাই হোক তার পরে একে একে ৩৬ বছর কেটে গেলো এখোন ২০২২ সাল। নতুন বিশ্বকাপ নতুন প্রস্তুতিতে আর্জেন্টিনার এক শক্তিশালী টিম।

আর্জেন্টিনা টিমের নায়ক লিওনাল স্কলোনি যিনি প্রধান কোচের দাইত্ব্য পালোন করেন। আর একজন ছিলেন মহা নায়ক বিশ্বের সর্ব শ্রেষ্ঠ সর্ব সেরা ষোলো কলা পূর্ন করা ফুটবলের এলিয়ান
লিওনেল মেসি।

 আর্জেন্টিনা এই ২০২২ বিশ্বকাপ খেলার জন্য মটেও প্রস্তুত ছিলো না কিন্তু লিওনেল মেসির যে এটাই ছিলো শেষ বিশ্বকাপ তাই লিওনেল মেসি তার ব্যাক্তিগত টাকায় এই বিশ্বকাপ খেলার সিদ্ধান্ত নেন। আর্জেন্টিনাকে মেসি জানান যে এই বিশ্বকাপ আমার জাতীয় দলের শেষ বিশ্বকাপ তাই আমি আমার জীবন দিয়ে হলেও এই বিশ্বকাপ জেতার চেষ্টা করবো।

আর্জেন্টিনাকে আমার শেষ বিশ্বকাপ খেলাটা উপহার দিতে চাই, যদি আমার টিম আমায় সাহস দেয়। তার পরে লিওনেল মেসি তার নিজের মতো করে ২৭ জন খেলোয়াড় বিশিষ্ট একটা টিম নিয়ে কাতারে আসেন। লিওনেল মেসি বলেন এই বিশ্বকাপ আমার শেষ বিশ্বকাপ এই বিশ্বকাপটা আমি আমার দেশের জন্য স্বরণীয় করে রাখতে চাই।

আর্জেন্টিনা বিশ্বকাপ জেতার গোপন তথ্য ফাঁস..!!

আর্জেন্টিনা বিশ্বকাপ জেতার গোপন তথ্য ফাঁস..!!

/ লিওনেল মেসি / ডিমারিয়া ৩/ হিগুইন/ পাওলো দিবালা/ আলভারেজ / ডি পাওল / মার্কুস আকুনে। / রোমেরো / এলিষ্টার ১০/ আগাউরে ১১/ ইমি মার্টিনেজ ইত্যাদি মোট ২৭ জন।

আর এই ২৭ জন প্লেয়ার প্রেস কনফারেন্সে বলেছেন যে, লিওনেল মেসি খেলবে আর্জেন্টিনার জন্য আর আমরা সবাই খেলবো লিওনেল মেসির জন্য। মেসির জন্য আমরা শুধু বিশ্বকাপ নয়, মেসি যদি বলে আমরা মেসির জন্য যুদ্ধে যেতে প্রস্তুত আছি।

এই বলে আর্জেন্টিনা ২০২২ বিশ্বকাপ শুরু করল। আর্জেন্টিনা থেকে কাতারে
আসার আগে লিওনেল মেসি তার টিমের জন্য ৯০০ কেজি গরুর মাংস নিয়ে আসে।যেন কোন প্লেয়ার শারীরিক ভাবে দূর্বল হয়ে না পরে। মানুষিক শান্তির জন্য তো লিওনেল মেসি আছে। আর এই ভাবে তারা তাদের একতা দিয়ে লিওনেল মেসি কে এবং প্রিয়দেশ আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতায় \\\\

“ফুটবল বিশ্বকাপ সমাচার”

You may also like

Leave a Comment